• মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১০:২৪ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
বকশীগঞ্জে র‍্যাবের অভিযানে ২৪ কেজি গাঁজাসহ আটক-৩ জামালপুরে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে আমাদের করণীয় শীর্ষক মতবিনিময় সভা জামালপুরে তীব্র দাবদাহে দোস্ত এইড বাংলাদেশ সোসাইটির খাবার পানি ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ জামালপুরে ১৫ টি ইউনিয়নে সার্বজনীন পেনশন স্কিমের বুথের উদ্বোধন দুর্নীতির অভিযোগে ইসলামপুর পৌর মেয়র কাদের সেখ বরখাস্ত বিএসইসি চেয়ারম্যানকে সিটি ব্রোকারেজ লিমিটেডের ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন দেওয়ানগঞ্জে সিডস কর্মসূচির অবহিতকরণ সভা জামালপুরে এইডস রোগী ২৮ জন কর্মশালায় প্রকাশ মনোনয়নপত্র জমা দিলেন বকশগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী এমদাদুল হক এমদাদ বকশীগঞ্জে ২০০ বছরের পুরোনো জামাই মেলা

জামালপুরে জাতীয় পাবলিক সার্ভিস দিবস পালিত

ফজলে এলাহী মাকাম ঃ
জনসেবার জন্য প্রশাসন আপনার পাশে সর্বক্ষণ এই প্রতিপাদ্যকে সামনে রেখে জামালপুরে জাতীয় পাবলিক সার্ভিস দিবস ২০২২ উপলক্ষে শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
শনিবার সকালের জেলা প্রশাসনের আয়োজনে শহরের ফৌজদারি মোড় এলাকা থেকে বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়ে জেলা প্রশাসকের কার্যালয়ে এসে শেষ হয। শোভাযাত্রার  নেতৃত্ব দেন জেলা প্রশাসক শ্রাবন্তী রায় ।
পরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে  অতিরিক্ত জেলা প্রশাসক মোখলেসুর রহমানের সভাপতিত্বে বক্তব্য রাখেন জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা আবদুল আল মাহমুদ,পুলিশ সুপার (অতিরিক্ত পুলিশ সুপার চলতি দায়িত্ব মাহফুজুর রহমান,অতিরিক্ত জেলা প্রশাসক রাজস্ব মোঃ রফিকুল ইসলাম,সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা লিটুস লরেন্স চিরান ,জেলা প্রেসক্লাব সভাপতি ফজলে এলাহী মাকাম সহ আরো অনেকে।
এ সময় বক্তারা সরকারের সেবাসমূহ জনগণের দৌড় গোড়ায় পৌঁছে দিতে তৃনমূল থেকে উচ্চপর্যায়ে নিষ্ঠার সাথে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন বলে আলোকপাত করা হয় ।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।